এম.এ. পাশ করে বাড়িতে বসে আছি. রোজগার বলতে খালি বিকেলে দুটো ছাত্র পড়াই. হঠাৎ করে একদিন কলকাতা থেকে আমার এক দুঃসম্পর্কের মামা মাকে ফোন করে খোঁজখবর নিতে গিয়ে জানতে পারল যে আমি চাকরি না পেয়ে বেকার হয়ে বাড়িতে বসে আছি আর হতাশায় ভুগছি. মামা মাকে প্রস্তাব দিল, "সাগর যখন কোনো কাজকর্ম করে না, তখন আমার কাছে পাঠিয়ে দে. ও আমাকে ব্যবসায় সাহায্য করবে. আমার একটা বিশ্বাসী লোক দরকার. সাগরকে বিশেষ কিছু করতে হবে না. খালি আমার কর্মচারীদের ওপর নজর রাখবে. আমি সবদিক একা সামলাই আর সেই সুযোগে অনেকে ফাঁকি মারে. সাগর এলে ওদের ফাঁকি মারা বন্ধ হয়ে যাবে. ও অফিস সামলালে আমিও ঠিক মত অন্য সব দিক দেখতে পারব. ব্যবসাটাকে বাড়াতে পারব."
মাও অমনি সানন্দে রাজি হয়ে গেল. উত্তম মামার কোনো ছেলে নেই, একটাই মেয়ে. বছর তিনেক আগে সে উচ্চমাধ্যমিক পাশ করার পর এক অনাবাসী ভারতীয়ের সাথে তিন মাস ইন্টারনেটে প্রেম করে, তারপর বিয়ে করেছে. এখন অ্যামেরিকায় থাকে. মা আমাকে ডেকে বলল, "তুই কলকাতায় চলে যা. উত্তমের কাছে গিয়ে থাক. ওকে ওর ব্যবসায় সাহায্য কর. জানিস তো ওর পরিবহনের ব্যবসা আছে. নতুন ব্যবসা. তবে মস্তবড়. প্রচুর লাভ. ওরা খুব বড়লোক. অগাধ টাকা. তোর কোনো কষ্ট হবে না. খুব যত্নে থাকবি."
পরদিন আমি কলকাতায় চলে এলাম. অনেকদিন বাদে উত্তম মামার বাড়িতে এলাম. শেষ এসেছিলাম মামাত বোনের বিয়েতে. সেই সময় এক সপ্তাহ কাটিয়ে গেছিলাম. তখন মামা চাকরি করত. আমি বাড়ি ফিরে যাবার মাস ছয়েক বাদেই শুনলাম মামা চাকরি থেকে স্বেচ্ছা অবসর গ্রহণ করে পরিবহনের ব্যবসা শুরু করেছে. এই আড়াই বছরে প্রচুর পয়সা রোজগার করেছে. মামারবাড়ি গিয়ে তাই আমার তাক লেগে গেল. একতলা বাড়িটা তিনতলা হয়ে গেছে. পুরোটাই মার্বেল ফ্লোরিং আর প্যারিস করা. জানলা-দরজা সব শেগুন কাঠের. বাইরেটাও দুধ সাদা রং করা. একতলায় তিনটে ঘর ছিল. তাদের মধ্যে দুটোকে ভেঙ্গে বড় একটা ড্রইংরুম করা হয়েছে. তৃতীয় ঘরটাকে গেস্টরুম করে দেওয়া হয়েছে. পাশের রান্নাঘর আর বাথরুমটাকে জোড়া দিয়ে একটা বিরাট বাথরুম করা হয়েছে. দোতলা আর তিনতলা পুরো নতুন. দোতলায় সামনের দিকে একটা টানা ঝুলবারান্দা. বারান্দা পেরোলেই দুটো বড় বড় বেডরুম. দুটোর সাথেই সংলগ্ন বাথরুম আছে. দোতলায় আর একটা ঘর আছে. সেটাকে মনে হয় রিডিংরুম হিসেবে ব্যবহার করা হয়. ঘরের ভেতরে একটা বড় বই রাখার আলমারি ছাড়াও একটা বিরাট মনিটার সমেত কম্পিউটার রাখা. দোতলায় একটা মস্তবড় রান্নাঘরও রয়েছে. তিনতলাটা একটু অদ্ভুত. প্রথমত প্রাচীর তুলে পুরোটা ঘেরা হয়নি. সামনের দিকে প্রায় বারো ফুটের মত জায়গা ছেড়ে রাখা হয়েছে. অবশ্য অনাচ্ছাদিত জায়গাটাকে তিনপাশে লোহার রেলিং দিয়ে ঘিরে রাখা হয়েছে. বাকি ছাদের তলায় সম্পূর্ণ জায়গাটাকেই একটা বিশাল বড় হলঘরে পরিণত করা হয়েছে. হলঘরের একদিকে রয়েছে বিশাল একটা এলসিডি টিভি আর একটা মিউসিক সিস্টেম, আর ঠিক তার বিপরীত দেওয়ালে দুটো গদিওয়ালা দামী বড় সোফা আর একই সেটের দুটো গদিওয়ালা বড় চেয়ার রাখা. মামারবাড়ির প্রতিটা ঘরে এসি লাগানো. এমনকি হলঘরটাও বাদ যায়নি. বিশাল বড় বলে ওটাতে তো দুটো এসি লাগানো রয়েছে. এছাড়াও উত্তম মামার দুটো ব্যক্তিগত গাড়ি আছে. দুটোই খুব দামী. একটা মামী ব্যবহার করে. মামী গাড়ি চালাতে পারে না বলে মামা একটা গাড়োয়ান রেখেছে. বাড়িতে তিন তিনটে চাকর. দুটো ঠিকে ঝি আর একটা দিনরাতের কাজের মেয়ে. গোটা বাড়িটা ধনাঢ্যতার আলোতে ঝলমল করছে. মামার এত রমরমা দেখে আমার মনটা ঈর্ষায় ভরে উঠলো. উত্তম মামা মাত্র দুটো বছর ব্যবসা করে এমন একটা পেল্লায় বাড়ি বানিয়ে ফেলল আর আমার বাবা সারাটা জীবন কেরানিগিরি করেও সরকারি অফিস-কোয়ার্টার থেকে বেরোতে পারল না.
মামারবাড়ি পৌঁছে প্রথমেই আমি মামার পা ছুঁয়ে প্রণাম করলাম. কলকাতা শহরে আজকাল ছোটদের কাছ থেকে প্রণাম পাওয়াটা বড় দুর্লভ. তাই মামা বেশ গদগদ স্বরে আমাকে স্বাগত জানাল. "আয়, আয়! ভেতরে ঢোক. ওসব প্রণাম-টোনাম পরে করবি. আগে একটু জিড়িয়ে নে. অনেকদিন বাদে এলি. বাড়িটা চিনতে কোনো কষ্ট হয়নি তো? কতদিন পর তোকে দেখলাম! কেমন আছিস তুই?"
"আমি ভালো আছি মামা. তুমি কেমন আছো? তোমার ব্যবসা কেমন চলছে?"
"ব্যবসা! সেই জন্যই তো তোকে ডেকে নিয়ে এলাম. ব্যবসাটাকে বাড়াতে চাই বুঝলি. কিন্তু গাড়ির ব্যবসাতে অনেক কাজ. সবসময় এটা-সেটা লেগেই থাকে. আমাকে চারদিক একা সামলাতে হয়. কিন্তু এত বড় একটা ব্যবসা কি আর একা সামলানো যায়? তুইই বল! তাই তো তোর মাকে বললাম যে তোকে পাঠিয়ে দিতে. তুই আমাকে একটু সাহায্য করবি. তেমন কোনো কষ্টকর কাজ না. শুধু আমার ফাঁকিবাজ কর্মচারিগুলোর ওপর নজরদারি রাখা, যাতে ওরা ফাঁকি মারতে না পারে. তুই ওদের ওপর নজর রাখলে আমি একটু নিশ্চিন্ত মনে ক্লায়েন্টদের সাথে কারবার করতে যেতে পারব. যেদিন ক্লায়েন্টদের সাথে আমার মিটিং থাকে, সেদিন আমার কর্মচারীরা কাজে বড় বেশি ঢিলে দেয়. তাতে ব্যবসার বড় ক্ষতি হয়. এবারে তুই এসে গেছিস. তুই এবার থেকে লক্ষ্য রাখবি যাতে ওরা আর এক মিনিটের জন্যও ফাঁকি দিতে না পারে. কি রে পারবি তো?"
"হ্যাঁ মামা, খুব পারব. এ আর এমন কি শক্ত কাজ. তুমি নিশ্চিন্তে থাকো. তা মামা, মামী কই? মামীকে দেখছি না."
"তোর মামী একটু বেরিয়েছে. সময় হয়ে এলো. এই এক্ষুনি এসে পরবে."
বলতে বলতেই মামী এসে পরল. মামীকে দেখে আমি হাঁ হয়ে গেলাম. বেশ মোটা হয়ে গেছে. অতিরিক্ত সুখে থাকার পরিচয়. মামী এমনিতেই খুব সুন্দরী. তার উপর গায়ের গত্তি দ্বিগুণ বেড়ে যাওয়ায় রূপ আরো খুলেছে. যৌন আবেদন প্রচুর পরিমাণে বেড়ে গেছে. মামীকে ভীষণ সেক্সি লাগছে. সাজসজ্জার ধরণধারণও অনেক পাল্টে ফেলেছে. শাড়ীই পরেছে, তবে ডিজাইনার. ব্লাউসটাও তাই. মামীর শাড়ীটা স্বচ্ছ ফিনফিনে. ফিনফিনে শাড়ীটার মধ্যে দিয়ে মামীর ধবধবে ফর্সা থলথলে চর্বিযুক্ত পেট, গভীর নাভি আর ভারী কোমর পরিষ্কার দেখা যাচ্ছে. মামীর ব্লাউসটাও বেশ পাতলা আর ছোট. তরমুজের মত বিশাল বড় বড় দুটো মাই ছোট ব্লাউসটার পাতলা কাপড় ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছে. কাপড়টা এতই পাতলা যে ভেতরের বড় বড় বোটা দুটো পর্যন্ত হালকা বোঝা যাচ্ছে. মামীর ব্লাউসটা আবার ব্যাকলেস. তাই তার রেশমের মত মসৃণ পিঠটা সম্পূর্ণ উন্মুক্ত হয়ে রয়েছে. ব্লাউসের সরু সরু দুটো দড়ি খালি পিঠের উপর দিয়ে চলে গেছে. মামীর পাছাটা তার দুধের মতই প্রকাণ্ড, যেন উল্টোনো কলসি. দাবনা দুটো যেন মাংসের দুটো ঢিবি. দুই মাংসে ঠাসা দাবনার মাঝে স্বচ্ছ শাড়ীটা আংশিক আটকে গিয়ে পাছার খাঁজটাকেও অতি নিপুণভাবে ফুটিয়ে তুলেছে.
মামীকে পুরো রাস্তার বেশ্যার মত দেখাচ্ছে. মামীর ছিনাল রূপ মামার ঝকঝকে তিনতলা বাড়ির থেকে অনেক বেশি আকর্ষনীয়. আমার জিভে জল চলে এলো. ভেবে পেলাম না মামীকে এমন পোশাকে বাইরে বেরোতে মামা কি করে অনুমতি দিল. মামাদের রকমসকম খুবই পাল্টে গেছে. ওরা অতিরিক্ত আধুনিক হয়ে উঠেছে. বুঝলাম এ বাড়িতে থাকতে হলে আমাকেও ওদের সাথে তালে তাল মিলিয়ে চলতে হবে. অতি তাড়াতাড়ি কলকাতার অত্যাধুনিক সংস্কৃতির সাথে মানিয়ে নিতে হবে. মামারা এখন সমাজের উঁচু মহলের বাসিন্দা. সেই উচ্চমহলে চলতে-ফিরতে হলে নিজেকে খুব দ্রুত ওদের উপযোগী করে তুলতে হবে.
মামী ঢুকতেই আমি হাসি মুখে প্রশ্ন করলাম, "কেমন আছো মামী? এত মুটিয়ে গেলে কিভাবে?"
"আর বলিস না রে. গতবছর অ্যামেরিকা গেছিলাম. ওখানকার জল-হাওয়া এত ভালো, এতই তাজা, যে দুমাসেই মোটা হয়ে গেছি. তুই কেমন আছিস? তোকে দেখেও তো মনে হচ্ছে তুই বেশ ওয়েট পুট অন করেছিস."
"বাড়িতে বসে থাকলে সবার গায়েই মাংস লেগে যায় মামী."
"হিঃ হিঃ! তা ভালোই হয়েছে. ওয়েট গেন করে তোর চেহারাটা অনেক খুলেছে. তুই রেস্ট নে. আমি একটু গা ধুয়ে আসি."
মামী ঠিকই বলেছে. কলেজে পড়ার সময় থেকে আমি আবার খুব স্বাস্থ্য সচেতন হয়ে পরি. জিমে ভর্তি হই. একটা সময় নিয়মিত দু-তিনঘন্টা করে জিম করতাম. এখন রোজ যোগব্যায়াম করি - পাওয়ার যোগা. আজকাল যোগের এই নতুন ধরনটা খুব চলছে. তবে জিমের অভ্যাসটা ছাড়তে পারিনি. আমার কিছু লোহার সরঞ্জাম রয়েছে, বারবেল-ডাম্বেল জাতীয়. সেগুলো দিয়ে বাড়িতেই একটু বুক-হাত-পা মেরেনি. ওইসব মেরে মেরে আর পাওয়ার যোগা করে করে চেহারাটা বেশ শক্তপক্ত বানিয়ে ফেলেছি. যাকে বলে পুরোপুরি পেশীবহুল শরীর. মা মজা করে বলে দৈত্য. তবে মজার মধ্যে একটা চাপা গর্ববোধ লুকিয়ে আছে. এই দেহটাকে নিয়ে আমারও গর্ব কিছু কম নয়. এই বলিষ্ঠ দেহের জন্য এলাকার সকল মেয়ে-মহিলারা আমাকে খুব পছন্দ করে. শরীর বানানোর পর অনেকের সাথে আমি প্রেম করেছি. কয়েকজনের সাথে তো আমি রীতিমত শারীরিক সম্পর্কে জড়িয়ে পরি. আমার আবার রোগাসোগা কমবয়েসী মেয়ের থেকে মোটাসোটা থলথলে রসালো মাঝবয়েসী মহিলাই বেশি পছন্দ. আমার চটকে খাওয়ার স্বভাব. দুধ-পাছা ভারী না হলে আমার ঠিক চলে না.
পরদিন সকালে ঘুম থেকে উঠে সদ্য যোগ শেষ করে ফ্রি-হ্যান্ড শুরু করেছি, এমন সময় ঘরের দরজার দিকে আমার চোখ গেল. দেখি দরজায় ঠেঁশ দিয়ে দাঁড়িয়ে মামী মুগ্ধ চোখে আমার ব্যায়াম করা দেখছে. মামীর গায়ে শুধু সায়া-ব্লাউস. ডিম্বাকৃতির গভীর নাভিটার প্রায় ছয় ইঞ্চি নিচে খুব আলগা করে সায়াটা বাঁধা. মেদবহুল থলথলে পেটটা চোখের সামনে একদম খোলা ভাসছে. এদিকে ব্লাউসটার সামনের দিকে চতুষ্কোণে গভীরভাবে কাটা. প্রথম আর শেষ হুক দুটো খোলা. ফলে ব্লাউসের ফাঁকফোঁকর দিয়ে তরমুজ সাইজের বিশাল দুধ দুটোর অনেকখানি বেরিয়ে আছে. বুকের মাঝে বিরাট খাঁজটা চোখ টানছে. পাতলা কাপড়ের সায়া-ব্লাউস. তাই কাপড় ভেদ করে মামীর উর্বর ধনসম্পত্তিগুলোর হালকা আভাস পাওয়া যাচ্ছে.
সকাল সকাল আমার ঘরের দরজায় অর্ধনগ্ন মামীকে দেখে আমি কয়েক সেকেন্ডের জন্য থ মেরে গেছিলাম. কিন্তু চট করে নিজেকে সামলে নিয়ে জিজ্ঞাসা করলাম, "আরে মামী, তুমি! কখন এলে? দেখতে পাইনি তো."
"ঘুমটা হঠাৎ করে ভেঙ্গে গেল. এমনিতে আমি একটু বেলা করে উঠি. কিন্তু আজ কেন জানি না ঘুমটা ভেঙ্গে গেল. তারপর আর কিছুতেই ঘুমোতে পারলাম না. কিন্তু সকালে উঠে বেশ ভালোই লাগছে. বেশ একটা ফ্রেশনেশ ফিল করছি. সকালের সাইটটাও দেখছি খুবই অ্যাট্রাক্টিভ. এবার থেকে আমি সকালেই উঠব." বলে মামী মিটিমিটি হাসতে লাগলো.
আমার সন্দেহ হলো সকালবেলার সুন্দর দৃশ্যের কথাটা আমাকে লক্ষ্য করেই বলা হয়েছে. ইঙ্গিতটা যে আমি ধরে ফেলেছি সেটা মামীকে বুঝতে দিলাম না. ভালোমানুষের মত বললাম, "ঠিক বলেছো. সকালে উঠলে শরীর ও মন দুটোই বেশ তরতাজা থাকে."
"সেটা তোকে দেখে বেশ বোঝা যায়. দারুণ বডি বানিয়েছিস. আমাকে কয়েকটা ব্যায়াম শিখিয়ে দে না. আমি তো খুব মোটা হয়ে গেছি. একটু ব্যায়াম করলে হয়ত কিছুটা ঝরবে."
এত সহজে আমার সেক্সি মামীর নধর শরীরটাকে এভাবে একান্তে পেয়ে যাব, সেটা কল্পনাও করতে পারিনি. গতরাতে মামীর স্বপ্ন দেখেছি. এখন ভোরে উঠেই মামীর দর্শন. তাও আবার এমন অর্ধপরিহিত অবস্থায়. এমন সোনার সুযোগ নষ্ট করার বান্দা আমি নই. সানন্দে রাজি হয়ে গেলাম. "ঠিক আছে শেখাবো. তুমি যখন শিখতে চাইছ, আমি না শিখিয়ে পারি."
আমার কথায় মামী খুশি হলো. "খুব ভালো! কিন্তু আমি তো সায়া-ব্লাউস পরে রয়েছি. অসুবিধে হবে না তো রে?"
"আরে না, না! কোনো অসুবিধে হবে না. তা তুমি দরজার কাছে দাঁড়িয়ে আছো কেন? ভেতরে আসো."
মামী ঘরে এসে বিছানায় বসলো.
"প্রথমে তোমাকে সহজ কিছু শেখাই. আমি তোমাকে পদ্মাসন করে দেখাচ্ছি. ভালো করে লক্ষ্য করবে. তারপর আমি যেমনটি করেছি, ঠিক তেমনটি করার চেষ্টা করবে. ঠিক আছে?"
"ওকে."
আমি মেঝেতে বসে পদ্মাসন করে দেখালাম. "ঠিক করে দেখেছো তো কিভাবে করলাম?"
"হ্যাঁ, দেখেছি."
"তাহলে এবার তুমি চেষ্টা করো."
"আচ্ছা করছি."
মামী বিছানা থেকে নেমে আমার পাশে এসে মেঝেতে বসলো. দেখলাম গায়ের ব্লাউসটা সামনের মতই পিছনদিকেও চতুষ্কোণে মাত্রাতিরিক্ত কাটা. মামীর মাংসল মসৃণ পিঠটা প্রায় পুরোটাই উন্মুক্ত হয়ে রয়েছে. কেবল ব্লাউসের একফালি কাপড় আড়াআড়িভাবে পিঠের ঠিক মধ্যিখান দিয়ে চলে গেছে. বাকি সম্পূর্ণ পিঠটাই উলঙ্গ হয়ে পরে আছে. মেঝেতে বসে মামী পা নড়াচড়া করতে সুবিধা হবে বলে তার সায়াটা হাঁটুর অনেক উপরে টেনে তুলে ধবধবে ফর্সা থাইয়ের উপর জড়ো করে রাখলো. মামীর দুধ-সাদা মোটা মোটা পা দুটো প্রায় সম্পূর্ণ অনাবৃত হয়ে পরলো. মামীর পা দেখে আমার দেখে মনে হলো মুরগির ঠ্যাঙ্গের থেকেও ও দুটো খেতে অনেকবেশী সুস্বাদু হবে. মেঝেতে বসায় মামীর পেটের উপর চর্বির স্তরগুলো ফুলে আংশিক ফুলে উঠে পেটটাকে আরো বেশি প্রলোভনসঙ্কুল করে তুলল. মামী আমাকে নকল করে তার ডান পাটা বাঁ পায়ের ওপর রেখে বাঁ পাটা ডান পায়ের উপর রাখার চেষ্টা করলো. কিন্তু চার-পাঁচবার চেষ্টা করেও পারল না. মামীর পা দুটো অনেকবেশী মোটা. তার মোটা মোটা থাইয়ের আয়তন এত বেশি যে এক থাইয়ের উপর একটা পা রেখে অপর থাইয়ের উপর দ্বিতীয় পাটা তুলতে পারছে না. আরো চার-পাঁচবার চেষ্টা করার পর মামী আমার দিকে অসহায় দৃষ্টিতে তাকালো.
আমি পাশে বসে বসে দেখছি মামী এরমধ্যেই খুব ঘেমে গেছে. ঘামে ভিজে মামীর ব্লাউসটা পুরো গায়ের সাথে সেঁটে বসেছে. দেখে মনে হচ্ছে যেন গায়ের চামড়া. এমনিতেই ব্লাউসের কাপড়টা পাতলা. তারপর ভিজে গিয়ে সেটা স্বচ্ছ হয়ে পরেছে. ব্লাউসটা থাকা, না থাকা এক হয়ে গেছে. ভেজা কাপড়ের ভিতর থেকে মামীর বিশাল তরমুজ দুটো বিরাট খাঁজ আর বড় বড় বোটা সমেত সম্পূর্ণ প্রকট হয়ে পরেছে. ঘামে ভিজে মামীর মসৃণ পিঠটা আরো বেশি চকচক করছে. চর্বিযুক্ত থলথলে পেটটার জেল্লাও কয়েক গুণ বেড়ে গেছে. মামীর মোটা মোটা হাত-পাগুলোও ঘেমে গিয়ে আরো উজ্জ্বল হয়ে উঠেছে. দেখে আমার শরীর গরম হয়ে গেল. ধোনটা ধীরে ধীরে শক্ত হতে লাগলো. শর্টসের কাপড়ে ধাক্কা দিয়ে তাবু ফোলাতে আরম্ভ করলো. কিন্তু আমার মুখে কোনোকিছুর অভিব্যক্তি ফুটলো না. নিরুত্তাপভাবে মামীকে বললাম, "চেষ্টা চালিয়ে যাও. ঠিক পারবে."
মামী আবার চেষ্টা করলো. কিন্তু বৃথা চেষ্টা. মামী এবার তার ভারী শরীরটাকেও আর সিধে রাখতে পারল না. আসন করতে গিয়ে সামনের দিকে ঝুঁকে পরলো. এত পরিশ্রমের ফলে মামী দরদর করে ঘেমেই চলেছে. আমি আর অপেক্ষা করলাম না. সাহস করে সোজা হাত বাড়ালাম. মামীর খোলা পিঠে আমার বাঁ হাতটা রেখে বললাম, "শরীরটাকে সামনে ঝুঁকিয়ো না. আবার চেষ্টা করো."
"তোর মত করে করার কত ট্রাই করছি. কিন্তু কিছুতেই করতে পারছি না. তুই প্লিস একটু হেল্প কর না."
"ঠিক আছে. তুমি এমনি হাঁটু মুড়ে বসো. কিন্তু শরীর সিধে রাখবে. একদম ঝুঁকবে না. শরীরটাকে সোজা রাখাই এই ব্যায়ামে সবথেকে বেশি দরকার."
মামী হাঁটু ভাঁজ করে নিল. আমি আমার ডান হাতটা মামীর বাঁ কাঁধে রেখে মামীকে পিছনদিকে আলতো চাপ দিলাম, যাতে করে মামী তার দেহটাকে সোজা রাখতে পারে. মামীর পিঠেও আমার বাঁ হাতটা দিয়ে উল্টো দিকে চাপ দিলাম. কিন্তু মামী তার শরীরটাকে সোজা করার কোনো চেষ্টাই করলো না. উল্টে ইচ্ছে করে বাঁ দিক ঘেষে খানিকটা তেরছা হয়ে গেল. এতে হলো কি, মামীর ডান দিকের বিশাল দুধটা আমার চওড়া বুকের বাঁ দিকে থেকে গিয়ে পিষতে আরম্ভ করলো. দুধটা ভারী হলেও, ভীষণই নরম. শর্টসের তলায় আমার ধোনটা টনটন করে উঠলো. আমি হাতের চাপ আরো বাড়িয়ে দিলাম. প্রায় পাঁচ মিনিট ধরে এমনভাবে মামীর বিশাল দুধের নরম স্পর্শসুখ বুকেতে পেয়ে আমি ভিতর ভিতর দারুণ উত্তেজিত হয়ে পরলাম. মামীরও খুব ভালো লাগছে. তার মুখ থেকে এরমধ্যে একটা কথাও বেরোয়নি. কিন্তু এভাবে আর কতক্ষণ. আমি অধীর হয়ে উঠলাম.
"কি হলো মামী? শরীরটাকে সোজা রাখতে কষ্ট হচ্ছে? আরো চেষ্টা করো."
"তুই এক সাইডের কাঁধে চাপ দিচ্ছিস বলে শরীরটা বেঁকে যাচ্ছে. মাঝখান থেকে বুকে চাপ দে তাহলে আমার সুবিধে হবে." মামীর গলার স্বরে কপট রাগ থাকলেও দেখলাম তার মুখে চাপা দুষ্টু হাসি খেলা করছে. আমার বুঝতে অসুবিধা হলো না মামী আসলে কি চাইছে. আমিও সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করে সঙ্গে সঙ্গে আমার ডান হাতটা মামীর কাঁধ থেকে সরিয়ে তার দুধে রাখলাম. তারপর আস্তে আস্তে ঠেলা মারার মত করে মামীর দুধ টিপতে শুরু করে দিলাম. মামীর নরম দুধে আমার ডান হাতটা ডুবে ডুবে যেতে লাগলো. মামী আরামে চোখ বুজে ফেলেছে. আমার চমত্কার হাতের সুখ হচ্ছে. ধোনটা একদম ঠাটিয়ে গেছে. শর্টসে বড়সড় তাবু ফুলে উঠেছে. কিন্তু ভাগ্য পুরোপুরি সহায় হলো না. খুব বেশিক্ষণ মামীর মাই টেপার সুযোগ পেলাম না. দুই-তিন মিনিট বাদেই আচমকা পাশের বেডরুম থেকে খকখক শব্দ ভেসে এলো. মামা ঘুমের মধ্যে কাশছে. মামার কাশির আওয়াজ শুনে ধরা মামী তৎক্ষণাৎ ধড়মড় করে উঠে দাঁড়ালো. আমিও তার সাথে সাথে উঠে দাঁড়ালাম. ততক্ষণে মামী নিজেকে সামলে নিয়েছে. তার মুখে দুষ্টু হাসিটা ফিরে এসেছে.
"আজ আর শিখতে পারব না. তোর মামা এক্ষুনি উঠে পরবে. উঠেই তাড়া লাগাবে. আজ তুই তো তোর মামার সাথে অফিস যাবি. আমি কাল আরো একটু সকাল সকাল উঠে তোর কাছে ব্যায়াম শিখতে আসবো. তুই কাল তাড়াতাড়ি উঠে পরিস." কথাটা বলে মামী তাড়াহুড়ো করে তার প্রকাণ্ড পাছাটা দোলাতে দোলাতে আমার ঘর ছেড়ে বেরিয়ে গেল. আমিও আর দেরী না করে আমার ঘরের সংলগ্ন বাথরুমে ঢুকে পরলাম. এখনি একটা ছোট্ট কাজ সাড়ার ভীষণ প্রয়োজন.
Next
This is the most recent post.
Previous
Older Post

Post a Comment

 
Top