চোদাচুদির গল্প – চার
বছর আগে আমার রুমমেট
আমার প্রেমিকাকে
চুদেছিল
আমি যখন কলেজে পড়তাম
তখন তিন বন্ধু মিলে
একটা দুই রুমের বাসা
ভাড়া নিয়ে থাকতাম।
আমাদের ভিতর
পড়াশুনায় সবচেয়ে ভাল
 ছিল রাজিব। ওর একটা
কম্পিউটার ছিল যেটায়
আমরা থ্রী এক্স
দেখতাম। আমি আর
রাজিব এক রুমে
থাকতাম। আরেক রুমে
থাকত শাহেদ। শাহেদ
চাকরি করত একটা ওষুধ
কোম্পানীতে। ও
বিবাহিত ছিল কিন্তু বৌ
বাপের বাড়ী থাকত।
মাঝে মাঝে আসত। আমরা
তখন দরজার ফুটা দিয়া
দেখতাম। শাহেদ জানত
এবং আমরা যাতে দেখতে
পারি তাই লাইট
জালাইয়া রাখত।
আমরা একেক সপ্তায়
একেকজন বাজার
করতাম। বুয়া দুইবেলা
এসে রান্না করে দিয়ে
যেত। রাজিব বুয়ার কথা
ভেবে খেচত। মাসে
একবার আমরা সবাই
মিলে টাকা দিয়ে মাগী
এনে চুদতাম। আমার
প্রেমিকা তানিয়া তখন
ক্লাস টেন এ পড়ে। ও
আমার বন্ধুদের অনেক
ভাল মনে করত।
link will open in a new tab
একদিন তানিয়া স্কুল
পালিয়ে আমাদের
বাসায় আসার পর ঝড় শুরু
হয়। আমি তখন বাজার
করতে গিয়ে আটকা
পড়েছি। আমি জানিও না
যে ও তখন আমার
বাসায়। এদিকে শাহেদ
অফিসে যেতে পারেনি
বৃষ্টির কারনে। বুয়াও
আসতে পারেনি আর
 রাজিব ছিল
টিউশ্নিতে। শাহেদ
একটু লুচ্চা টাইপের
ছেলে।
তানিয়ার জামা ভিজে
গায়ের সাথে লেপ্টে
ছিল। শাহেদ তানিয়া
কে ভিতরে নিয়ে আমার
একটা পায়জামা আর
শার্ট দিয়ে জোর করে
গোসল করতে পাঠায়।
তানিয়া গোসল শেষে
রুমে এসে দেখে শাহেদ
আমাদের রুমে শুয়ে শুয়ে
রাজিবের কম্পিউটার
ছেড়ে ব্লু ফিল্ম দেখছে।
এসব ঘটনা পরে আমাকে
শাহেদই বলেছে।
যাইহোক, তানিয়া নাকি
তখন দেখেও না দেখার
ভান করে রুম থেকে বের
হয়ে বারান্দায় চলে
যায়। তখন কারো কাছে
এখনকার মত মোবাইল
ফোন থাকত না। বেচারা
বারান্দায় দাঁড়িয়ে
থেকে নিজেকে
সাম্লানোর চেষ্টা
করছিল। তারপর মনে হয়
তার মাথায়ও দুষ্টামি
ভর করে। সে রুমে এসে
শাহেদ কে বলে, কি
করছেন ভাইয়া ? শাহেদ
নাকি তখন তানিয়াকে
বলে, তুমি কি জানো যে
কামাল আর রাজিব গে ?
ওরা বিছানায় ন্যাংটা
হয়ে জড়াজড়ি করে
ঘুমায় ?
তানিয়া নাকি বিশ্বাস
করেনি বরং হেসে
দিয়েছিল শাহেদের
কথা শুনে। তবে আড়চোখে
 ব্লু ফিল্ম দেখছিলো।
কারন এর আগে সে কখনই
এসব ছবি দেখেনি। আর
বড় বড় করে শ্বাস
নিচ্ছিলো। ওদিকে
বৃষ্টি তখন আরো
বেড়েছে। হঠাত বিকট
শব্দে বিদ্যুত চমকের
সাথে কারেন্ট চলে
যায়। তানিয়া ভয় পেয়ে
চিতকার করে উঠে।
শাহেদ এমন একটা
সুযোগের অপেক্ষায়ই
ছিল।
কি হয়েছে তানিয়া, ভয়
পেয়েছ ? আরে বোকা
মেয়ে দেখি এদিক আসো।
একি, এভাবে কাপছ
কেন ? তোমার বুক ধক ধক
করছে। পানি খাবে ?
দেখি শোও তো এখানে।
আরে আমি আছি না। ভয়
কি। কিছু হবে না। বলে
তানিয়ার বুকে হাত
দেয়। তানিয়া বার বার
হাত সরিয়ে দিচ্ছিল
শাহেদ আবারও হাত
দিচ্ছিল। কখনো বুকে,
কখনো পিঠে , পাছায়
হাত বুলাচ্ছিল আর
বলছিল ভয় নেই সোনা
এখনই কারেন্ট চলে
আসবে।
তানিয়ার ভালই
লাগছিল শাহেদের
ছোয়া কিন্তু কেমন যেন
ভয়ও লাগছিল। তার পর
কিযে হল ও কান্না করে
দিল। শাহেদ তখন উঠে
পাশের রুমে চলে যায়।
মনে মনে ভাবছিল,
আমার কাছে কী জবাব
দিবে ? সে ভাল করেই
জানে আমি তানিয়া কে
কতটা ভালবাসি।
তারপর তানিয়ার কাছে
মাফ চাওয়ার জন্য আবার
পাশের ঘরে যায়। গিয়ে
বলে তানিয়া কাদছ
কেন ? তানিয়া নাকি
 তখন বলে, ভাইয়া আমার
একা একা ভয় লাগছে।
শাহেদ পাশে গিয়ে
বসার পর নাকি তানিয়া
বলে ভাইয়া কামাল কি
আসলেই গে ? ও আমাকে
আদর করে না কি এর
জন্যই ?
শাহেদ তখন বলে, আরে
না বোকা আমি দুষ্টামি
করছি। ও তোমাকে অনেক
ভালবাসে তো তাই আদর
করতে ভয় পায়। তুমি
যদি কিছু মনে কর। আমি
যে তোমার গায়ে হাত
দিয়েছি তুমি কিন্তু
আবার বলে দিও না।
তানিয়া তখন জবাব দেয়
না ভাইয়া আপনি চিন্তা
করবেন না আমি কিছূ
বল্ব না। বলে এমন
একটা হাসি দেয় যে
শাহেদ অনেক কিছু বুঝে
ফেলে। শাহেদ আবার
সাহস ফিরে পায়। তার
মাথায় দুষ্ট বুদ্ধি
চাপে। শাহেদ তখন
তানিয়ার একটা হাত
নিয়ে ওর ধোনের উপর
 রাখে। তানিয়া হাত
সরিয়ে নেয় না।
শাহেদ আরো সাহসী হয়ে
উঠে। আলতো করে
তানিয়ার ঘাড়ে চুমু
খায়। তানিয়া কিছু বলে
না। শাহেদ তখন
তানিয়াকে তুলে কোলে
বসায়। তারপর পিছন
থেকে দুই হাত দিয়ে বুক
চাপে। তানিয়া চুপ করে
থাকে। শাহেদের সোনা
শক্ত হতে থাকে। কেমন
একটা আরামে তানিয়ার
চোখ বন্ধ হয়ে আসে।
তানিয়া বিছানায় শুয়ে
পড়ে। শাহেদ পাশে শুয়ে
তানিয়ার গালে চোখে
ঠোটে চুমু খেতে থাকে।
 তানিয়া হাত দিয়ে ওর
বাড়া চেপে ধরে।
শাহেদ তখন প্যান্ট খুলে
ওর সাড়ে ছয় ইঞ্চি
ধোন্টা তানিয়াকে
দেখতে দেয়।
তানিয়া কেমন মত জুলজুল
করে তাকিয়ে থাকে।
শাহেদ এবার তানিয়ার
গা থেকে আমার শার্ট
আর পায়জামাটা খুলে
ফেলে। দুই জনই পুরো
ন্যাংটা হয়ে দুইজনকে
জড়িয়ে ধরে রাখে।
শাহেদ পাকা খেলোয়াড়,
জানে তানিয়ার জীবনে
 সেই প্রথম পুরুষ। বূঝে
তানিয়ার সাধ্য নেই
তাকে বাধা দেয়ার।
তানিয়ার জিহবাটা
চুষতে চুষতে আস্তে করে
একটা আঙ্গুল তানিয়ার
ভোদায় ঢুকিয়ে দেয়।
তানিয়া পাগলের মত
শাহেদ কে আকড়ে ধরে।
শাহেদ চুমু খেতে খেতে
নিচে নামে। দুই পা
ফাক করে ধরে জিহবা
দিয়ে পাগলের মত
তানিয়ার ভোদা চাটতে
থাকে। তানিয়া কেপে
কেপে উঠে।
তারপর শাহেদ
তানিয়ার উপরে উঠে দুধ
দুটো চেপে ধরে আখাম্বা
ল্যাওড়াটা তানিয়ার
গরম রসালো ভোদায়
চালান করে দেয়।
তানিয়া বাধা দিতে
পারে না। অসহ্য আরামে
শুধু ছটফট করে।চিত করে
ফেলে টানা দশ মিনিট
একনাগারে ঠাপানোর
পর শাহেদ তার ধোনটা
বের করে আনে। তারপর
৬৯ পজিশনে গিয়ে
তানিয়ার ভোদা চাটতে
শুরু করে। তানিয়াও
শাহেদের ধন চুষতে
থাকে। এরপর আবার
শাহেদ তানিয়াকে উপুড়
করে শুইয়ে পেছন থেকে
কুকুর চোদা দিতে শুরু
করে। তানিয়া মুঠি করে
বিছানার চাদর ধরে
রাখে। এভাবে সাত-আট
মিনিট চোদার পর
শাহেদ বাড়াটা বের
করে তানিয়ার মুখে জোর
করে ঠেসে ধরে মাল
খালাস করে।
চার বছর প্রেম করার
পর যখন আমার সাথে
তানিয়ার সম্পর্ক
ভেঙ্গে যায় তখন শাহেদ
আমাকে এই ঘটনা বলে।
আর আমি ভাবি
রিলেশন্টা না ভাংলে
কখনোই জানতে পারতাম
না, সত্যটা চাপা পড়ে
যেত।
আপনি এটা পরতে পারেন ভাল লাগবে

রুপসার মাই দুইটা চাইটা খাইলাম ...........................।।চটি CHOTI

Post a Comment

 
Top